Khoborerchokh logo

রংপুরে এরশাদের জন্মদিনে করোনা ভাইরাস সচেতনতায় কাজ করার অঙ্গিকার 678 0

Khoborerchokh logo

রংপুরে এরশাদের জন্মদিনে করোনা ভাইরাস সচেতনতায় কাজ করার অঙ্গিকার

শাহ মোহাম্মদ রায়হান বারী
প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদ এর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অঙ্গীকার করে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা সৃষ্টিতে কাজ করার কথা জানিয়েছেননেতাকর্মীরা। শুক্রবার সকাল দশটায় রংপুর মহানগরীর পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর ৯১ তম জন্মদিন উপলক্ষে তার মাজার জিয়ারত শেষে নেতৃবৃন্দ এ কথা বলেন।  সকালে প্রেসিডিয়াম সদস্য ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, যুগ্ম মহাসচিব ও এরশাদ পুত্র সংসদ সদস্য রাহগির আল মাহি এরশাদসহ রংপুর জেলা,মহানগর সদর উপজেলা জাতীয় পার্টিসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তারা সুরা ফাতেহা ও মোনাজাতে অংশ নেন। পরে তারা সাংবাদিকদের জানান, এরশাদ এর আদর্শ বাস্তবায়নই তাদের মূল লক্ষ্য।   দিনটি উপলক্ষে নগরীতে মাইকে পবিত্র কোরআন তেলাওয়াত বাজানো হয়েছে।  
অন্যদিকে আসরের নামাজের পর দর্শনাস্থ পল্লী নিবাসের লিচুবাগান চত্ত্বরে প্রয়াত পার্টির চেয়ারম্যান ও পিতা এরশাদের সমাধিস্থলে এবং সেন্ট্রাল রোডস্থ পার্টির কার্যালয়ে এরশাদের রুহের মাগফেরাত এবং বিশ্ব ব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্তি কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়। 


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com